Monday, December 6, 2021
No menu items!
HomeCT Trendsআস্তে আস্তে ডিপ্রেসন আমাকে গ্রাস করে নিচ্ছে বললেন দঙ্গল অভিনেত্রী জাইরা ওয়াসিম

আস্তে আস্তে ডিপ্রেসন আমাকে গ্রাস করে নিচ্ছে বললেন দঙ্গল অভিনেত্রী জাইরা ওয়াসিম

কী ভাবে নিজের জীবনের সঙ্গে লড়াই চালিয়েছেন তা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী জাইরা ওয়াসিম। তাঁর এই স্বীকারোক্তি নিয়ে হইচই পড়ে গিয়েছে বলিউড জগৎ এ ! এমন কি কী বললেন তিনি? একবার দেখে নেওয়া যাক ! জায়রা একটি ফেসবুক পোস্ট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, গত সাড়ে চার বছর ধরে ভয়ানক মানসিক অবসাদে ভুগছিলেন। পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে হঠাত্ হঠাত্ একটা শূন্যতা কাজ করত তাঁর মধ্যে। শুধু তাই নয়, হ্যালুসিনেশন-এর ভূতও তাঁর মধ্যে চেপে বসেছিল। আর এ ভাবেই রাতের পর রাত তিনি ঘুমাতে পারেনি ।

z101 1

জাইরা বলেন যে “বুঝতে পারছিলাম, আস্তে আস্তে ডিপ্রেসন আমাকে গ্রাস করে নিচ্ছে।” এই অবস্থা থেকে নিজেকে দূরে রাখতে তাই প্রতিদিন ৫টা করে অ্যান্টিডিপ্রেস্যান্ট নিতে হত !” ঘটনার সূত্রপাত ১২ বছর বয়সে। সে সময় প্রথম প্যানিক অ্যাটাকের শিকার হন জায়রা। সেই অবস্থা থেকে বেরোতে না বেরোতে ফের অ্যাটাক হয়। তখন তাঁর বয়স ১৪। এ প্রসঙ্গে জাইরা বলেন, “এর পর কত বার যে এর শিকার হয়েছি, এর জন্য কত ওষুধ খেয়েছি তার ইয়ত্তা নেই। আমাকে বার বারই বলা হত, এত অল্প বয়সে ডিপ্রেসনের শিকার! এমনটা হতে পারে না। এটা কোনও ব্যাপারই নয়। ডিপ্রেসন বলে কিছু নেই। ২৫ বছরের উর্ধ্বে যাঁরা তাঁদের ক্ষেত্রে এমনটা হতে পারে।আমার সঙ্গে কী ঘটছে, সেই বাস্তবটা জানার পরেও নিজেকে মিথ্যা প্রতিশ্রুতি দিতাম, মাথা নেড়ে সকলের কাছে বলতাম ঠিক আছি। এ ভাবেই মিথ্যা বলতে হয়েছে তাঁদেরও।

z102

আর কার ওর উপর কোনও রাখঢাক নয়, গত সাড়ে চার বছর ধরে যে পরিস্থিতির মধ্য দিয়ে তাঁকে যেতে হয়েছে, এ বার বুঝে নিতে চাইছেন ঠিক কী অসুস্থতা রয়েছে তাঁর মধ্যে। কোনও ভয় নয়, লজ্জা নয়, তিনি ঠিক কী ধরনের অসুস্থতার শিকার সেটা এ বার বুঝে নিতেই হবে বলে জানান জাইরা।এ বার তিনি সামাজিক জীবন, কাজ, স্কুল এবং সোশ্যাল মিডিয়া থেকে বিরাম নিতে চাইছেন। রমজানের মাসেই এর একটা শেষ দেখতে চাইছেন তিনি । বুঝে নিতে চাইছেন কী হয়েছিল তাঁর। সব শেষে জাইরা বলেন, “আমার জন্য প্রার্থনা করুন আপনারা সবাই।” তাহলে কি জাইরা কে আর বাদ পর্দায় দেখা যাবে না ?

z100 1

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular