Home CT Trends সাত পাকে বাঁধা পড়লেন রাজ-শুভশ্রী, দেখুন বিয়ের সুন্দর মুহূর্ত গুলো

সাত পাকে বাঁধা পড়লেন রাজ-শুভশ্রী, দেখুন বিয়ের সুন্দর মুহূর্ত গুলো

942

শেষ অবধি বাঙালি বধূর সাজে ধরা দিলেন শুভশ্রী। আর একদম সাদা ধূতি পরেই বিয়ের পিঁড়িতে বসলেন রাজ। লগ্ন সময় টা ছিল ঠিক রাত ১০.৪০। আর রাত ১২.১৫ তে শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ। শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল সবই হয়। সাত পাকে বাঁধা পড়লেন রাজ-শুভশ্রী। শুক্রবার, দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে হয় বিয়ের অনুষ্ঠান। এদিন লাল বেনারসি, চিরাচরিত বাঙালি বধূর সাজে ধরা দেন শুভশ্রী। আর সাদা ধূতি পরেই বিয়ের পিঁড়িতে বসেন রাজ।শুভশ্রী যে বেনারসিটি পরেছিলেন সেটি ডিজাইন করেছেন ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এদিন শুভদৃষ্টির আগেই শুভশ্রী উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায় রাজকে।

bangla3

তবে এদিন রাজ-শুভশ্রীর বিয়ের অনুষ্ঠানে টলি পাড়ার তারকাদের খুব একটা দেখা গেল না। উপস্থিত ছিলেন শুধু মাত্র রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা। সেজেগুজে হাজির ছিলেন আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবরাও। তবে শুধু বন্ধু-বান্ধবই নয়, বিয়েতে হাজির হয়েছে বিশেষ একজনও। ইনি হলেন শুভশ্রীর আদরের সন্তান। কি চমকে গেলেন তো? চমকানোর কিছু নেই ! যদিও বিয়ের আগে থেকেই ককটেল পার্টি দিয়ে শুরু হয় সেলিব্রেশন। এরপর আইবুড়ো ভাত, মেহেন্দি, মেহেন্দি পার্টি, গায়ে হলুদ, সবকিছুতেই দেখা পাওয়া যায় উচ্ছ্বল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। রাজকেও দেখা যায় হাসি মুখে। সবকিছু মিলিয়ে রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে সরগরম পুরো মিডিয়া ।

bangla 2

কিন্তু, মূল পর্বের অনুষ্ঠান শুরু হওয়ার আগে রাজ-শুভশ্রীর বিয়ের দুপুরের খাবারের মেনু দেখেছেন। জানেন সেখানে কি কি ছিল! গন্ধরাজ ঘোল দিয়ে শুরু হয় দুপুরের খাবার। এরপর একে একে আসে ফ্রেশ গ্রিন স্যালাড, সাদা ভাত, গন্ধরাজ লেবু, লঙ্কা, শাক ভাজা, চিংড়ি বাটা, আম আদা মুগডাল, পোস্ত নারকেল বড়া, মৌরলা মাছের পেয়াজি অথবা ভেজ কাটলেট, ভেটকি পাতুরি অথবা ছানার কালিয়া, কাঁচা লঙ্কা ধনে পাতা মুরগি অথবা ধোকার ডালনা ,খেজুর আমসত্ত্ব চাটনি, সবুর পাপড়, তোতা পুলি এবং মিষ্টি দই।

bangla4

শুভশ্রী টলিউড জগতের সব থেকে সফল নায়িকার মধ্যে এক জন এখনকার দিনে ! শুভশ্রী আর দেব এর জুটি হিন্দি সিনেমার আলিয়া ভারুন জুটির মতন এ সবার মন কেড়ে নেয় বাংলা তে ! জাস্ট বলিউড এর টীম এর তরফ থেকে রাজ্ আর শুভশ্রী কে শুভ বিবাহ এর শুভেচ্ছা রইলো !