Monday, December 6, 2021
No menu items!
HomeBengaliএমন কি হয়েছিল যে এতো তাড়াতাড়ি সোনাম কাপুর বিয়ে করে ফেললেন ?

এমন কি হয়েছিল যে এতো তাড়াতাড়ি সোনাম কাপুর বিয়ে করে ফেললেন ?

যেখানেই দেখো সেখানেই শুধু একটাই চর্চা! আর বিষয় টা হলো সোনাম কাপুর এর বিয়ে! সোশ্যাল মিডিয়া থেকে নিউস মিডিয়া সব জায়গায় শুধু একটাই খাবার চলছে আর সেটা হলো সোনাম কাপুর এর বিয়ে তে কে কেমন ড্রেস পড়েছে আর কে এসেছিলো! কিন্তু একটা অদ্ভুত খাবার যেটা আপনাদের সবাই কে অবাক করে দিতে পারে বা হয়তো আপনি জানেন এই না যে কেন সোনাম কাপুর এতো তাড়াতাড়ি বিয়ে সেরে ফেললেন! বলিউড অভিনেতা অনিল কাপুর কন্যা সোনম কাপুর ব্যাবসায়ী আনন্দ আহুজা শিখ ধর্মের রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভরে গিয়েছে তাদের বিয়ের সব মুহূর্তে শুভেচ্ছার বার্তায় ভরে গেছে ট্যুইটারও তবুও কিন্তু এমন শুভ দিনে সোনম কাপুরকে শুনতে হল নানান ধরনের কথা টুইটার যে ট্রোলডও হলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর

z53

কোনো পোশাকের জন্য নয়! বিয়ের জন্য গালমন্দ শুনতে হলো এই নায়িকাকে। মাত্র ১০ সপ্তাহ আগে আকস্মিৎ মৃত্যু হয়েছে শ্রীদেবীর। আর এতো তাড়াতাড়ি সব দুঃখ ভুলে কীভাবে বিয়ের আনন্দে মজলেন কাপুর পরিবার? রকম নানা প্রশ্ন চারিদিক থেকে করা হচ্ছে। তার মাঝেই এক ব্যক্তির জিজ্ঞাসা, সোনম কী প্রেগন্যান্ট? তাই কী চটজলদি সেরে ফেলছেন বিয়ে! এই ধরনের কোনো প্রশ্নের উত্তর এখনো কাপুর পরিবারের কেউ দেননি সোনমের বিয়ের জলসা শুরু হয়েছে সোমবার থেকে তারকাখচিত মেহেন্দি সংগীতের অনুষ্ঠান নজর কেড়েছিল সকলেরসবাই এখন সোনাম কাপুর এর বিয়ে নিয়ে হাসাহাসি করছে! তাহলে কি সত্যিই সোনাম?

z51 1

বলিউড সুপারস্টার শ্রীদেবীর প্রয়াণের পর কাপুর পরিবারের এটি প্রথম বিয়ের অনুষ্ঠান। নিজেকে এবং দুই মেয়েকে ধীরে ধীরে সামলে নিয়েছেন প্রযোজক। কিছু মুহূর্তের জন্য অতীতকে ভুলে সোনমের বিশেষ দিনে হাজির হলেন বনি, খুশি এবং জাহ্নবী। আগামী দিনে সোনাম কাপুর এর এক এর পার এক ফাটাফাটি কিছু সিনেমা আসছে আর তার পরবর্তী ছবি ভীড়ে দি উইড্ডিং এর প্রচার এর জন্য সোনাম এর কাছে এই কন্ট্রোভার্সি টা অনেক সাহায্য করতে পারে ! ভীড়ে দি উইড্ডিং এ সোনাম ছাড়া ও কারিনা কাপুর খান আছে যার একটা গান তাফরীন সবার মন কেড়ে নিয়েছে !

 

 

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular